Welcome to MN soft BD

Thursday, March 28, 2019

Murad Bin Hosen

রবির উদ্যোগ নিয়েছে ডেটাথন, নিবন্ধন শুরু [Registration process]

https://axiata.com/datathon/bd/index.html
দেশের ডেটা সায়েন্স কমিউনিটিকে একত্র করতে ডেটাথনের আয়োজন করতে যাচ্ছে রবি।
ডেটাথনে অংশগহণের জন্য ইতোমধ্যে নিবন্ধন শুরু হয়েছে। নিবন্ধন করা যাবে ১৫ এপ্রিল পর্যন্ত। আগ্রহী প্রার্থীরা এই সাইটে ভিজিট করে নিবন্ধন বাটনে চাপ দিলে একটি গুগল ফর্ম পাবেন। এরপর তাদের ওই ফর্মটি পূরণ করে নির্ধারিত প্রশ্নের উত্তর দিতে হবে।
শুধু ব্যক্তি হিসেবেই এতে নিবন্ধন করা যাবে। এরপর আয়োজকরা সংক্ষিপ্ত প্রার্থীদের তালিকা থেকে দল গঠন করবেন। প্রতিটি দলে থাকবে চার জন সদস্য। সংক্ষিপ্ত প্রার্থীদের তালিকা থেকে সদস্য বাছাই করে আলাদা আলাদা দল গঠন করা হবে। এরপর ১৬ এপ্রিল ইমেইলের মাধ্যমে প্রত্যেককে তাদের দল সম্পর্কে বিস্তারিত জানানো হবে। আগামী ১৯ থেকে ২০ এপ্রিল রাজধানীর রবি কর্পোরেট অফিসে ২৪ ঘন্টাব্যাপী এই ডেটাথন প্রতিযোগিতাটি অনুষ্ঠিত হবে। ডেটাথন বিজয়ীদের দেয়া হবে ৮ লাখ ৫০ হাজার টাকা পুরস্কার।
শিক্ষার্থী ছাড়াও ডেটা বিজ্ঞানী, প্রোগ্রামারসহ প্রোগ্রামিং জ্ঞানের অধিকারি গণিতবিদ, পরিসংখ্যানবিদ, ব্যবসা-বাণিজ্য বিশ্লেষক, কম্পিউটার প্রকৌশলী ও আইটি পেশাজীবীরা ডেটাথনে অংশ নিতে পারবেন।
ডেটাথনের ক্লাউড পার্টনার হিসেবে রয়েছে গুগল ও কারিগরি সহায়তায় আজিয়াটা অ্যানালিটিকস।

Murad Bin Hosen

About Murad Bin Hosen -

I am looking forward to work for a dynamic organization where my knowledge and skill will be rewarded and appreciated and where career is guaranteed. Good Communication skill and ability to do hard work honestly and dedicated to my own duties.

Subscribe to this Blog via Email :