Welcome to MN soft BD

Friday, October 21, 2016

Hello World

টিভিও হবে এখন কম্পিউটার। সিসনোভা আই.সি.টি কম্পিউটার

এস,এস,সি এবং এইচ,এস,সি শিক্ষার্থীদের জন্য সিসনোভা নামক দেশীয় এক স্টার্টআপ কম্পিউটার। যাতে মাধ্যমিক এবং উচ্চ-মাধ্যমিক শিক্ষার্থীদের আইসিটি সিলেবাসের সাথে মিল রেখে প্রয়োজনীয় প্রায় সকল ধরনের প্রোগ্রামিং চর্চার সুবিধা রাখা হয়েছে। আইডি কার্ড সাইজের কম্পিউটারটি রাস্পবেরি পাই (Raspberry Pi) হার্ডওয়্যার এবং লিনাক্সভিত্তিক অপারেটিং সিস্টেম দ্বারা চালিত এতে আছে প্রয়োজনীয় সব লিব্রি অফিস সফটওয়্যার, সি, এসকিউএল, এইচটিএমএল ব্রাউজার, গ্রাফিক্স এডিটিং টুল গিম্পস, সহ আরও অনেক সুবিধা। আলাদা করে কম্পিউটার মনিটর কেনার কোন ঝামেলা নেই, ছোট এই ডিভাইসটির সাথে বাসার টিভির সংযোগ দিয়ে কাজ করতে পারবে যে কেউ। 


আইসিটি কম্পিউটারের সাথে থাকছে চারটি ফ্রি টেক্সট বই যা একজন শিক্ষার্থীকে সহজেই আইসিটি সিলেবাস শিখতে সাহায্য করবে। সেই সাথে কোন শিক্ষার্থী ইচ্ছা করলে নিজের প্রযুক্তি জ্ঞান কাজে লাগিয়ে নতুন নতুন ফিচার যুক্ত করতে পারবে অপারেটিং সিস্টেমটিতে। যেমন আপনি ইচ্ছা করলেই ইন্টারনেট থেকে পাইথন ডাউনলোড করে পাইথন প্রোগ্রামিং ল্যাঙ্গুয়েজ এর কাজ করতে পারবেন।


এই কম্পিউটারের বিশেষ সুবিধাসমুহ:
---------------------------------------
১) দামে খুব কম। মাত্র ৭৫০০ টাকা।
২) সাইজে খুব ছোট, আইডি কার্ড সাইজের।
৩) এই কম্পিউটার দিয়ে টিভির সাথে সংযোগ দিয়ে কম্পিউটারের কাজ করা যায়।
৪) এই কম্পিউটারে SSC/HSC সিলেবাসের সাথে মিল রেখে প্রোগ্রাম সেট করা আছে।
৫) যেসব ছাত্রছাত্রীদের বেশী দাম দিয়ে কম্পিউটার কেনার টাকা নেই কিন্তু কম্পিউটার দরকার, তখন কমদামে আমাদের কম্পিউটার কিনে বাসার টিভির সাথে সংযোগ দিয়ে কাজ করতে পারবে।
৬) এই কম্পিউটার কিনলে সাথে একদম ফ্রি পাবেন চারটি বই, যা পড়লে আপনার আর কারো কাছ থেকে কম্পিউটার শিখতে হবে না। তাছাড়া বিভিন্ন প্রোগ্রাম শিখতে পারবেন।

সিসনোভা ওয়েভ সাইট

 সিসনোভা আই.সি.টি কম্পিউটার সম্পর্কে ভিডিও বিস্তারিত:



সিসনোভা বিজ্ঞাপন:



সিসনোভা আই.সি.টি কম্পিউটার বিজ্ঞাপন:


সবাইকে ধন্যবাদন।

Hello World

About Hello World -

I am looking forward to work for a dynamic organization where my knowledge and skill will be rewarded and appreciated and where career is guaranteed. Good Communication skill and ability to do hard work honestly and dedicated to my own duties.

Subscribe to this Blog via Email :