Welcome to MN soft BD

Thursday, February 5, 2015

Md Munna MN

এবার টেলিটক নিয়ে এল জামাই আদর, আসুন যেভাবে অংগ্রহণ করে বিজয় হবেন।

আসসালামু‘আলায়কুম। আশা করি সবাই ভাল আছেন? আজ আপনারদের জন্য মজার একটি টিপস নিয়ে এলাম। টেলিটক জমাই আদর। টেলিটকে কথা বলি দেশের টাকা দেশে রাখি। টেলিটক নিয়ে এল বিশেষ আকর্ষণ যুক্ত অফার ‘টেলিটক জামাই আদর’ । আপনি ‘টেলিটক জামাই আদর’ এ রেজিষ্ট্রেশন করে জিতে নিতে পারে ১৫ পুরুস্কার। আর ‘টেলিটক জামাই আদর’থাকছে বিষেশ ছাড়।
যেভাবে রেজিষ্ট্রেশন করবেন। প্রতিযোগীরা সক্রিয় বা নিষ্ক্রিয় অথবা মেয়াদ-উত্তীর্ণ সিম ব্যবহার করে রেজিস্ট্রেশন করতে পারবে। রেজিস্ট্রেশন শুধুমাত্র টেলিটক সিম থেকেই করতে হবে, রেজিস্ট্রেশন করতে সর্ব প্রথম এই ওয়েভ সাইটে http://www.jamaiador.com/index.php যেথে হবে। তারপর নিচের চিত্রের মত দেখা যাবে। সেখানে প্রতিযোগীকে তার নাম এবং মোবাইল নাম্বার সংশ্লিষ্ট ডায়ালগ বক্সে ইনপুট দিতে সেন্ড বক্স এ ক্লিক করতে হবে।যা চিত্রের দেখানো হল। 

রেজিস্ট্রেশন সম্পন্ন হলে প্রতিযোগীদের নিজ  নম্বরে ‘টেলিটক জামাই আদর’ ওয়েবসাইট থেকে পাসওয়ার্ড এস.এম.এস.-এর মাধ্যমে পাঠানো হবে। নিচের চিত্রের মত সঠিক পাসওয়ার্ডটি প্রতিযোগীকে ‘টেলিটক জামাই আদর’ ওয়েবসাইটে http://www.jamaiador.com/index.php ‘রেজিস্ট্রেশন’ ডায়ালগ বক্সে ১২ ঘণ্টার মধ্যে ইনপুট দিতে হবে।


যেভাবে আমন্ত্র জানাবেন ?
এবার আসুন প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য বন্ধুদেরকে যেভাবে আমন্ত্র জানাবেন ।
আমন্ত্রণ জানাতে, নিচের চিত্রের মত Invite Now এ ক্লিক করুন।
  
‘বন্ধুকে আমন্ত্রণ’ ডায়ালগ বক্সে আসবে সেখান থেকে আমন্ত্রিত বন্ধুর নাম এবং নম্বর (নিস্ক্রিয় অথবা মেয়াদ উত্তীর্ণ) ‘বন্ধুকে আমন্ত্রণ’ ডায়ালগ বক্সে ইনপুট দিয়ে সেন্ড বক্স এ ক্লিক করতে হবে।


 সফলভাবে আমন্ত্রণের জন্য, প্রতিযোগীকে সঠিক পিন নাম্বরটি বন্ধুর কাছে পাঠানো এস.এম.এস. থেকে সংগ্রহ করে ‘টেলিটক জামাই আদর’ ওয়েবসাইটে ‘বন্ধুকে আমন্ত্রণ’ ডায়ালগ বক্সে ১২ ঘণ্টার মধ্যে ইনপুট দিতে হবে। সেক্ষেত্রে আমন্ত্রিত বন্ধুকে অবশ্যই ২০ টাকা রিচার্জ করার মাধ্যমে সিমটি একটিভেট করতে হবে।

যেভাবে বিজয় হবেন? 
একজন প্রতিযোগী তার ইচ্ছামতো বন্ধুদের আমন্ত্রণ জানাতে পারবে, এক্ষেত্রে কোনো বাধ্যবাধকতা নেই, একজন প্রতিযোগী যত বেশি আমন্ত্রণ জানাবে তার বিজয়ী হবার সম্ভবনা ততো বেশি। প্রথমে, আমন্ত্রিত বন্ধুকে কমপক্ষে ২০ টাকা রিচার্জ করে ইন-একটিভ সিম একটিভ করতে হবে, প্রতি সফল আমন্ত্রণে প্রতিযোগী এবং তার বন্ধু দুজনেই ১০ টাকা সমমূল্যের ৩০ মিনিট টকটাইম (অননেট)উপভোগ করবে। প্রতি সফল আমন্ত্রণ ১০ পয়েন্ট হিসেবে গণনা করা হবে। একজন আমন্ত্রিত বন্ধু নিজেও রেজিস্ট্রেশন করে কন্টেস্টে অংশগ্রহণ করতে পারবে এবং বন্ধুদের আমন্ত্রণ করতে হবে।
নিচের চিত্রের মত Leader Board এ ক্লিক করে আপনার এসকোর এবং লিডার বোর্ডের রেং কত তম তা জানতে পারবেন। 
 আর প্রথম ১৫জন সর্বোচ্চ পয়েন্ট প্রাপ্ত প্রতিযোগী বিজয়ী হবে।  

এক নজরে সর্বোচ্চ পয়েন্ট প্রাপ্তদের ১৫ পুরুস্কার সমূহ-



সবাইকে আবারও শুভেচ্ছা ও অভিনন্দন জানাই mnsoftbd সাথে থাকার জন্য।  

Md Munna MN

About Md Munna MN -

I am looking forward to work for a dynamic organization where my knowledge and skill will be rewarded and appreciated and where career is guaranteed. Good Communication skill and ability to do hard work honestly and dedicated to my own duties.

Subscribe to this Blog via Email :