Thank you for your Cooperation

Sunday, January 25, 2015

ফেসবুকের ন্যয় সোশ্যাল নেটওয়ার্ক tsu ব্যবহার করে আয় করুন।(How to use tsu)

আসসালামু আলায়কুম। কেমন আছেন সবাই। আশা করি ভাল আছেন। আজ আমি আপনাদের কে নতুন এক সোশ্যাল নেটওয়ার টিস্যু সাথে পরিচয় করিয়ে দিব। এককথায় বলতে গেলে টিস্যু ফেসবুকের মতই। কিন্তু আমরা ফেসবুক ব্যবহার করে কোন অর্থ আয় করতে পানিনা। তাই ব্যবহারের সাথে অর্থ উপার্জনের সুবিধা করে দিয়েছে টিস্যু।
গত বছর শুরু হওয়া নতুন সোশ্যাল নেটওয়ার্ক ‪‎tsu এখন প্রায় বিশ্বজগে ছড়িয়ে গেছে। যারা ফেসবুকে সময় নষ্ট করছেন, তাদের জন্য এটা খুবই ইফেক্টিভ। আর tsu তাদের অর্জিত আয়ের ৯০% শেয়ার করে কন্টেন্ট পোস্ট কারীদের সাথে। তাই দেরি না করে আপনিও যুক্ত হোন টিস্যুকে ‍প্রথমে এখান ক্লিক করুন। তারপর নিচের চিত্রের মত একটি ফরম আসবে সেটি পূরণ করুন। 

 সম্পূর্ণ পুরণ করা হলে sign up & complete profile এ ক্লিক করুন। তারপর Step by Step পূরণ করুন। সব শেষ হলে আপনার ই-মেইল ঠিকানায় টিস্যু থেকে একটি এক্টিভেশন ইমেল যাবে। আপনার ই-মেইল ওপেন করুন। তারপর টিস্যু থেকে যে ই-মেইল পাঠানো হয়েছে সেখান থেকে নিচের চিত্রের মত সর্ব নিম্মে verify my email েএ ক্লিক করে আপনার ইমেইল ও পাসওয়ার্ড দিয়ে কাউন্ট এক্টিব করুন।
 একাউন্ট এক্টিব হয়ে গেলে নিচের চিত্রের মত দেখাবে যাবে। এখানে আপনি ফেসবুকের মত লাইক, কমেন্ট, শেয়ার থেকে শুরু করে সোশ্যাল নেটওয়ার্ক এর সকল সুবিধা রয়েছে। আর আপনি যতিই ব্যবহার করবেন ততই আয় করতে পারবেন।
আপনার কত টাকা আয় হয়েছে তা দেখতে নিচের চিত্রের মত ডান পাশের উপরে আইকনে ক্লিক করুন তারপর সব তথ্য পাবেন।

  
মনে রাখবেন আপনার ফেন্ড যতই বারবে এবং আপনি যতই পোষ্ট করবেন ততই বেশী আয় করতে পারবেন। তাই ফেন্ড বাড়িয়ে নিন এবং পোষ্ট বেশী করুন। আর যারা মোবাইল এ্যাপ্লিকেশন হিসাবে টিস্যু ইউচ করবে তারা নিচ থেকে এ্যাপ্লিকেশনটি ডাউনলোড করুন। অথবা

https://play.google.com/store/apps/details?id=com.evac.tsu&hl=en



কোন সমস্য হলে অবশ্যই কমেন্ট বক্স এ জানাবেন। 
ধন্যবাদ 
 

4 comments:

nusrat jahan said...

Wow, Excellent post. This article is really very interesting and effective. I think its must be helpful for us. Thanks for sharing your informative.
social exchange sites
earn money online
social bookmarking sites list
directory submission site list
article submission sites
blog commenting sites
forum posting sites
press release sites list
outsourcing
off page seo
seo tutorial
free seo tools
freelancing
freelancing sites
seo

Unknown said...

Vai tsu te pament system Ki?or ki ki maddhome pament withdrow kara jay? bolben please

Md Munna MN said...

পেপাল বা পাউনার এর মাধ্যমে উদড্র করতে পারবেন। বিকাশ অথবা ব্যাংক একাউন্ট এর মাধ্যমে করার মত সুযোগ আছে কিন্তু ফুল পেমেন্ট হয় না।

Unknown said...

What's Happening i am new to this, I stumbled upon this I've found It absolutely helpful and it has helped me out loads. I hope to give a contribution & aid different customers like its helped me. Great job. facebook login